ফরিদপুরের ভাঙ্গা স্টেশন পর্য্যন্ত ট্রেন চালু হচ্ছে

Page Visited: 1942
147 Views

ফরিদপুরবাসীর জন্য সত্যিই সুখবর, আগামী ২৬ জানুয়ারী থেকে রাজবাড়ী-ফরিদপুর- ভাঙ্গা পর্য্যন্ত ট্রেন চলাচল করবে। ফরিদপুর এক্সপ্রেস ট্রেনের নাম ও সময়সূচীও পরিবর্তন করা হয়েছে।
এখন থেকে এই ট্রেনের নাম “রাজবাড়ী এক্সপ্রেস”
 রাজবাড়ী থেকে ভোর ০৬ঃ০০ মিনিটে ছেড়ে ভাঙ্গা পৌছাবে সকাল ৭.৫০ মিনিটে এবং ভাঙ্গা থেকে ভাটিয়াপাড়ার উদ্দেশ্য ছাড়বে সকাল ৮ঃ১৫ মিনিটে।
এবং
 রাজবাড়ী থেকে ছাড়বে বিকাল ১৭ঃ১০ মিনিটে ও ভাঙ্গা গিয়ে পৌছাবে সন্ধ্যা ১৯ঃ০৫ মিনিটে এবং ভাঙ্গা থেকে রাজবাড়ীর উদ্দেশ্য ছাড়বে ১৯ঃ৩০ মিনিট ও রাজবাড়ী গিয়ে পৌছাবে ২১ঃ৩০ মিনিট।

১. #ফরিদপুর সকাল বেলার সময় সূচীঃ

 ফরিদপুর থেকে ভাঙ্গার উদ্দেশ্য ছাড়বে সকাল ৬ঃ৫৮ মিনিটে এবং
ফরিদপুর থেকে রাজবাড়ীর উদ্দেশ্য ছাড়বে সকাল ৯ঃ০৮ মিনিটে

২. ফরিদপুর রাতের বেলার সময়সূচীঃফরিদপুর থেকে ভাঙ্গার উদ্দেশ্য ছাড়বে ১৮ঃ০৫ মিনিট
 ফরিদপুর থেকে রাজবাড়ীর উদ্দেশ্য ছাড়বে ২০ঃ২২ মিনিট
(বিঃদ্রঃ আগামী ১০/০১/২০২০ তারিখ থেকে কার্যকর হবে এবং আগামী ২৬ জানুয়ারী থেকে রাজবাড়ী-ফরিদপুর-ভাঙ্গা ট্রেন চলাচল করবে।)

আরও #বিস্তারিত

 রাজবাড়ী এক্সপ্রেস ১ রাজবাড়ী আউট ০৬ঃ০০, ফরিদপুর ইন ০৬ঃ৫২, আউট ৬ঃ৫৫। বাখুন্ডা ইন ০৭ঃ০৬, আউট ০৭ঃ০৮। তালমা ইন ০৭ঃ১৮, আউট -৭ঃ২০। পুকুরিয়া ইন ০৭ঃ৩৩, আউট ০৭ঃ৩৫। ভাঙ্গা ইন ০৭ঃ৫০। তালমা থেকে ভাঙ্গা ইটি- ৬ মিনিট দেয়া। রাজবাড়ী এক্সপ্রস ২ ভাঙ্গা আউট ০৮ঃ১৫, পুকুরিয়া ইন ০৮ঃ২৪, আউট ০৮ঃ২৬। তামলা ইন ০৮ঃ৩৯, আউট ০৮ঃ৪১। বাখুন্ডা ইন ০৮ঃ৫১ আউট ০৮ঃ৫৩। ফরিদপুর ইন ০৯ঃ০৫, আউট ০৯ঃ০৮। রাজবাড়ী ইন ০৯ঃ৫৫।
রাজবাড়ী এক্সপ্রেস ৩ রাজবাড়ী আউট ১৭ঃ১০, ফরিদপুর ইন ১৮ঃ০৫, আউট ১৮ঃ০৮। বাখুণ্ডা ইন ১৮ঃ১৯, আউট ১৮ঃ২১। তালমা ইন ১৮ঃ৩১, আউট ১৮ঃ৩৩। পুকুরিয়া ইন ১৮ঃ৪৬, আউট ১৮ঃ৪৮। ভাঙ্গা ইন ১৯ঃ০৫। তালমা থেকে ভাঙ্গা ইটি- ১৩ মিনিট। রাজবাড়ী এক্সপ্রেস ৪ ভাঙ্গা আউট ১৯ঃ৩০। পুকুরিয়া ইন ১৯ঃ৩৯, আউট ১৯ঃ৪১। তালমা ইন ১৯ঃ৫৪, আউট ১৯ঃ৫৬। বাখুন্ডা ইন ২০ঃ০৬, আউট ২০ঃ০৮। ফরিদপুর ইন ২০ঃ২০, আউট ২০ঃ২২। রাজবাড়ী ইন ২১ঃ৩০। পাচুরিয়া জংশন থেকে রাজবাড়ী ইটি ১৫ মিনিট দেয়া। রাজবাড়ী এক্সপ্রেস ১,২,৩,৪ উভয় যাত্রা পথে অম্বিকাপুর ও ফরিদপুর কলেজে যাত্রাবিরতি করবে না।
ছবি Tanvir Hossain কৃতজ্ঞতা M A Hosen এবং Md. Abdul Hakim

You may also like...

1 Response

  1. Amit says:

    এবার রাজশাহি গোয়ালন্দ ট্রেনের শেষ স্টেশন হোক ভাংগা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *