ফরিদপুরের বিভিন্ন স্থানে জেলা প্রশাসন, সেনাবাহিনী এবং পুলিশের যৌথ অভিযান

Page Visited: 1254
82 Views

জনগনকে ফরিদপুর প্রশাসন থেকে প্রতিনিয়ত সচেতন করা হচ্ছে অনেকেই মানছেন তবে যারা মানছেন না যারা অমান্য করছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থাও নেয়া হচ্ছে। করোনা ভাইরাস যেনো ছড়িয়ে না পরে সেজন্য জনসমাগম এড়িয়ে চলতে বলা হলেও অনেকে মানছেন না তাদের বিরুদ্ধে আজও ফরিদপুর জেলা প্রশাসন ,সেনাবাহিনী,পুলিশ এর একটি যৌথবাহিনী ফরিদপুর সদর উপজেলার বিভিন্ন প্রান্তে জনসচেতনতামুলক অভিযান পরিচালনা করেছেন।

উক্ত অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসন ফরিদপুর এর বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার জনাব আসাদুর রহমান । আজ ১৪/০৪/২০২০ ইং তারিখ মঙ্গলবার বিকেল ০৪.০০ টা হতে এই অভিযানটি ফরিদপুর সদর উপজেলার টেপাখোলা, সিএন্ড বি ঘাট, গোলডাঙ্গী, মমিনখার হাট, খলিল মন্ডলের হাট, তালতলা বাজার, চুনাঘাটা বেরিবাধ, লক্ষিপুর এলাকায় পরিচালিত হয়। এসব এলাকার জনসাধারনকে নিজ নিজ ঘরে থাকার আহ্বান জানানো হয় ,
 
দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়েই চলেছে আজ দেশে ২৪ ঘন্টায় ২০৯ জন আক্রান্তের তথ্য পাওয়া গেছে তাহলে বোঝা যাচ্ছে আমাদের দেশে এই ভাইরাসের সংক্রমন ইতিমধ্যে শুরু হয়ে গেছে। তাই জনগনকে যেভাবেই হোক নিজ নিজ ঘরে অবস্থান করতে হবে সেটা নিশ্চিত করতেই ফরিদপুর প্রশাসন যথেষ্ঠ তৎপর রয়েছে। প্রতিদিন প্রশাসনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী পৌছে দেয়া হচ্ছে দুস্থ্যদের মাঝে যেনো কেউ খাদ্যাভাবে বাইরে বেড়িয়ে না আসে।
 

You may also like...

1 Response

  1. SheikhMd Fazlul Haque says:

    ফরিদপুর মধুখালী উপজেলার কালামদিয়া ইউনিয়নেে আজ পর্যন্ত জননেত্রী শেখ হাসিনা ঘোষণার একজন ব্যেক্তি ত্রান সমগ্রীী পাইনি এটা কি আপনারা রিপোর্ট করতে পারবেন সরজমিনেে তদন্ত করে, আমি কয়েকটি গ্রামের নাম, বলে দিলাম, লক্ষীকান্দা, মির্জাকান্দী, চাদপুর, পাঁচই, উলুহাট, কালপোহা, ইত্যাদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *