ফরিদপুর জেলা মহিলা কাবাডি দল চ্যাম্পিয়ন

Page Visited: 531
44 Views

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেম’স ২০২০ কাবাডি প্রতিযোগিতা মধুমতি জোন নারায়ণগঞ্জ, মহিলা বিভাগে ঢাকা জেলাকে ২৪ – ১৭ পয়েন্টের ব্যবধানে হারিয়ে টানা দ্বিতীয় বারের মত চ্যাম্পিয়ন ফরিদপুর জেলা মহিলা কাবাডি দল (খেলাটি হয় ০৮/০৩/২০২১) টুর্নামেন্ট সেরা রুমি আক্তার।সেই সাথে আগামী মাসের ১ থেকে ১০ এপ্রিল ঢাকায় অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস এর চূড়ান্ত পর্বে খেলার যোগ্যতা অর্জন করেছে ফরিদপুরের মেয়েরা।

ছবি টি স্পোর্টস

গত ৫ই মার্চ শুক্রবার ২০২১ তারিখ সকালে নারায়ণগঞ্জ ওসমানী পৌর স্টেডিয়ামে এ খেলার উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে মধুমতি জোনের ৮টি জেলার পুরুষ ও নারী কাবাডি দল উপস্থিত ছিলেন। মধুমতি জোনের নারী কাবাডি প্রতিযোগিতায় অংশ নিয়েছিলো মুন্সিগঞ্জ, গোপালগঞ্জ, গাজীপুর, ঢাকা, ফরিদপুর, রাজবাড়ি এবং  নারায়ণগঞ্জ জেলা। গত ৮ই মার্চ নারী দিবসে প্রতিযোগিতার  ফাইনালে মহিলা কাবাডি দলে মুখোমুখি হয় ফরিদপুর জেলা ও ঢাকা জেলা। খেলায় ফরিদপুর জেলা ২৪-১৭ পয়েন্টে ঢাকাকে পরাজিত করে জয়লাভ করে। নারী দিবসে ফরিদপুরবাসীকে ফরিদপুরের নারী কাবাডি দল যেনো একটি উপহার এনে দিলো এই বিজয়ের মধ্য দিয়ে। ফরিদপুরবাসী এই নারী কাবাডি দলের কাছে প্রত্যাশা অনেক বেড়ে গেলো। দলের কোচ মেহেদী শামীম জানান ফাইনলাম খেলার শুরুতে আমাদের দল টচে হেরে গেলেও শেষটা জয়দিয়েই করেছে। তিনি আশাবাদ ব্যক্ত করেন এই নারীদল একদিন বাংলাদেশের জন্য আন্তর্জাতীক সুনাম বয়ে আনবে।  খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন র‌্যাব এর মহাপরিচালক ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি । বিশেষ অতিথি ছিলেন ডিআইজি ঢাকা রেঞ্জ ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ও জেলা পুলিশ সুপার ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি  মোহাম্মদ জায়েদুল আলম

ছবি মেহেদী শামীম

ফরিদপুর জেলা মহিলা কাবাডি দলে যারা ছিলেন ১/ রুমি আক্তার (অধিনায়ক) ২/ চায়না আক্তার ৩/ স্মৃতি আক্তার ৪/ লাবনী আক্তার ৫/ মুক্তা আক্তার ৬/ জাকিয়া সুলতানা ৭/ কানিজ ফাতেমা খুশি ৮/ শেখ ইভা ৯/ জান্নাতুল নেছা শিউলি ১০/ স্বর্ণালি আক্তার ১১/ মায়া আক্তার ১২/ স্বপ্না আক্তার, মেহদী শামীম (কোচ) মাসুদুর রহমান চুন্নু (ম্যানেজার)

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *