ফরিদপুরে প্রান্ত হত্যা মামলার আসামী গ্রেফতার

Page Visited: 99
67 Views

ফরিদপুরের কলেজ ছাত্র প্রান্ত মিত্র হত্যা মামলার আসামীদের গ্রেফতার করেছে ফরিদপুর জেলা পুলিশ। আজ বুধবার ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার জনাব মোঃ শাহজাহান পি পি এম সেবা হত্যাকান্ড নিয়ে বিস্তারিত তুলে ধরেন।

মূল হত্যাকারী (১)মোঃ সজীব শেখ পিতা মোঃ শাহীন শেখ, সাং গুহলক্ষীপুর,২ ইস্রাফিল  মল্লিক (৩৪) পিতা: মৃত আবু তালেব মল্লিক, সাং মমিন খার হাট, বর্তমান ঠিকানা আলিপুর বাদামতলি সড়ক ৩ মো: সিফাতুল্লাহ বেপারী (১৯) পিতা লিটন বেপারী, সাং টেপাখোলা গোলাপদি মাতুব্বরের ডাঙ্গী, ৪ মোঃ মাসুম শেখ (৩৪) পিতা মৃত শেখ আবদুস সামাদ শেখ সাং গুহ লক্ষীপুর। সকলের বাড়ি ফরিদপুর সদর উপজেলাতেই।

ছবি: মেহেদী হাসান হৃদয়

গত ২৫/০৭/২৩ তারিখে আনুমানিক রাত ২টার সময় প্রান্ত তার বন্ধু হৃদয় এর বোনের ডেলিভারী সংক্রান্ত জটিলতায় সাহায্য করার জন্য নিজ বাড়ি হতে ভাঙ্গা রাস্তার মোড় হতে রিক্সায় করে শিশু হাসপাতালের উদ্দেশ্যে রওনা হয় পথে আলিপুর গোরস্থান সংলগ্ন ব্রিজের ঢালুতে নামার সময় ছিনতািই কারিরা তার রিক্সা থামিয়ে তার কাছ থেকে নগদ অর্থ,  একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ সময় প্রান্তর সাথে ছিনতাই কারিদের ধস্তাধস্তি হয়  এক পর্যাযে ছিনতাইকারি প্রান্তোর বুকের বাম পাশে এবং পেটে উপরিভাগে ধারালো অস্ত্র দ্বারা আঘাত করে পালিয়ে যায়। প্রান্ত ঘটনাস্থলেই গুরুতর আহত অবস্থায় মৃত্যুবরন করে। রাত ৩টা ২০ মিনিটে পুলিশ সংবাদ পেয়ে তার লাশ উদ্ধার করে।

ছবি মেহেদী হাসান হৃদয়

 

পুলিশ সুত্রে জানা যায় একই রাতে ফরিদপুর শহরে এই চক্রটি একাধিক ছিনতাই এর ঘটনা ঘটায়। আটককৃত আসামীদের কাছ  থেকে ছিনতাই এবং হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করেছে। নিহত প্রান্ত মিত্রের মা হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *