রাজশাহী টু ফরিদপুর,ভাঙ্গা মধুমতি এক্সপ্রেস ট্রেন চলাচল শুরু আগামীকাল থেকে

Page Visited: 2070
158 Views

অবশেষে ৩০ অক্টোবর থেকে মধুমতি এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী থেকে ফরিদপুরের ভাঙ্গা পর্যন্ত চলাচল করবে বলে নিশ্চিত হওয়া গেছে। আজ ভাঙ্গা স্টেশনেও ট্রেন চলাচল এর ব্যাপারে মাইকিংও হয়েছে । খবরটি জানার পর থেকেই সকলের মাঝে অন্যরকম আনন্দ দেখা গেছে। অনেকেই ইতমধ্যে ভ্রমনের জন্য উন্মুখ হয়ে আছে কখন চালু হবে কত ভাড়া ইত্যাদি ।

মধুমতি আন্তনগর ট্রেনটি সপ্তাহে একদিন সাপ্তাহিক বন্ধ থাকবে অন্যান্য দিন সময় অনুযায়ী চলবে।ট্রেনটি সকাল ৮টায় রাজশাহী থেকে ছেড়ে রাজবাড়ী হয়ে ফরিদপুর স্টেশনে পৌছাবে দুপুর ১টা ১৫তে ৩মিনিট বিরতির পর ভাঙ্গার উদ্দেশ্যে ছাড়বে ১টা ১৮তে ,ভাঙ্গা স্টেশনে পৌছাবে দুপুর ২টায়। সেখানে ২৫ মিনিটের বিরতি নিয়ে ভাঙ্গা স্টেশন থেকে ফরিদপুরের উদ্দেশ্যে ছেড়ে যাবে ২টা ২৫ মিনিটে, ফরিদপুর স্টেশনে পৌছাবে ২টা ৫৬তে, ৩ মিনিট বিরতির পর ২টা ৫৯ মিনিটে ফরিদপুর স্টেশন থেকে রাজবাড়ীর উদ্দেশ্যে ছেড়ে যাবে মধুমতি এক্সপ্রেস ট্রেন ,পরবর্তীতে কালুখালি জং যাত্রা করবে। কালুখালি হতে বিদ্যমান সময়সূচী অনুযায়ী রাজশাহী চলাচল করবে। বৃহস্পতিবার সাপ্তাহিক বন্ধ থাকবে

মধুমতি এক্সপ্রেস ট্রেনের ভাড়াঃ ফরিদপুর থেকে রাজশাহীর ভাড়া শোভন সাধারন ২১০ টাকা, ১ম শ্রেণীর চেয়ার ৩৩৫ টাকা, শোভন চেয়ার এর ভাড়া ২৫০ টাকা।

6 Responses

  1. mamun says:

    Good news

  2. Foysal Ahmed says:

    আমার মতো বেশীরভাগ চাকুরীজীবী মানুষ বৃহস্পতিবার weekend day তে বাড়ীতে যায়। তাদের কথা মাথায় রেখে সাপ্তাহিক বন্ধ পরিবর্তন করার জোর দাবী জানাচ্ছি। আর চাকুরীজীবি লোকেরা অফিস থেকে ২টা-৩ টার সময় বের হতে পারে না। রাজবাড়ী থেকে সময় ৪টার পর করা হোক।

  3. মোঃ রোকনুজ্জামান says:

    বৃহস্পতিবার সাপ্তাহিক ছুটি পরিবর্তন করার জন্য অনুরোধ করছি। ভাঙ্গা থেকে ছেড়ে যাওয়ার সময় বিকাল ৪ টায় করা হোক।

  4. Arafat says:

    কেউ অনুরোধ কারে ভাঙ্গা রেল কাউন্টারের নম্বরটা জানাবেন।

  5. মোহাম্মাদ ইফতেখার রাজিব says:

    সুন্দর মন জুরানো উদ্দোগ।।

  6. Rofikul Islam Rafi says:

    খুবি গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *