ম্যাজিস্ট্রেট দেখে ভয়ে পালালো দর্শনার্থীরা

Page Visited: 1135
68 Views

আজ শুক্রবার ২৯ মে ২০২০ তারিখে ফরিদপুরের অন্যতম দর্শনীয় স্থান ধলার মোড়ে সামাজিক দুরত্ব নিশ্চিতকরন অভিযানে ফরিদপুর জেলা প্রশাসন কর্তৃক ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়েছে এই অভিযানের নের্তৃত্ব দিয়েছেন ফরিদপুর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি), ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব শাহ্‌ মোঃ সজীব।

অভিযান চলাকালে বেশ কিছু দর্শনার্থীরা ভয়ে পালিয়ে যায় এবং বেশ কিছু দর্শনাথীদেরকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়া হয়।

নির্বাহী মেজিস্ট্রেট জানান  যেখানে প্রতিনিয়তো করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেরেই চলেছে প্রশাসন থেকে বিভিন্নভাবে বলা হচ্ছে বিনা প্রয়োজনে ঘর থেকে বাইরে বের হওয়া যাবে না সেখানে কিছু অসচেতন নাগরিক ঘুরতে বেরিয়েছে এটা এসময় সত্যিই কাম্য নয়।তিনি আরও জানান  করোনা ভাইরাস প্রতিরোধে ফরিদপুরে সামাজিক দুরত্বকরন নিশ্চিত করতে এমন অভিযান নিয়মিত চলছে এবং চলবে। ধলার মোড় ছাড়াও শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক অভিযান পরিচালিত হয়েছে সরকারী আদেশ অমান্য করে বিকাল ৪টার পরে দোকান খোলা রাখায়  ফল বাজারে জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত কর্তৃক অভিযানের মাধ্যমে  সরকারী আদেশ অমান্য করায় জরিমানা করা হচ্ছে এবং সচেতনতাও বৃদ্ধি করা হচ্ছে তবে জনগনকেও যার যার অবস্থান থেকে সচেতন হতে হবে এবং এই মহামারী রুখতে প্রশাসনকে সর্বাত্বক সহযোগীতা করতে হবে। 

ফরিদপুর জেলা প্রশাসন কর্তৃক এই মনিটরিং কার্য্যক্রমে যৌথভাবে অংশ গ্রহন করেন বাংলাদেশ সেনাবাহিনী এবং আনসার ভিডিপি।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *