ঘুড়ি ও ফানুস উৎসব নিয়ে আলোচনা সভা সম্পন্ন

Page Visited: 1031
70 Views

আজ সকালে মাননীয় জেলা প্রশাসক জনাব অতুল সরকার স্যারের নির্দেশনায় আসন্ন ঘুড়ি ও ফানুস উৎসব নিয়ে সরকারি রাজেন্দ্র কলেজের ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক জনাব রিজভী জামান স্যারের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় ঘুড়ি ও ফানুস উৎসব আয়োজনের ব্যাপারে সার্বিক দিকগুলো আলোচনা করা হয়। এবারের ঘুড়ি উৎসবের তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ১লা জানুয়ারী২০২১ তারিখ রোজ শুক্রবার। বরাবরের মতো ফরিদপুর সদর উপজেলার পদ্মার চর ধলার মোড়েই আয়োজনটি সম্পন্ন হবে।

এবারের ঘুড়ি ও ফানুস উৎসবে সবচেয়ে গুরুত্ব দেয়া হচ্ছে স্বাস্থ্যবিধির প্রতি। সকলকে অবশ্যই মাস্ক পরিধান করে ‍উৎসবে অংশ নিতে হবে। বেলা ৩টায় উৎসবের প্রধান অতিথি মাননীয় জেলা প্রশাসক জনাব অতুল সরকার ঘুড়ি উৎসবের উদ্বোধন করবেন। উৎসবে আকর্ষণীয় ঘুড়ি নির্মাতাদেরকে পুরস্কৃত করা হবে। এছাড়া সন্ধ্যায় থাকছে ফানুস উড়ানো এবং আতশবাজী প্রদর্শন। উক্ত আয়োজন সকলের জন্য উন্মুক্ত। এবারের আয়োজনেও ফরিদপুরের সমাজসেবামূলক কাজে অবদান রাখা বিশেষ ব্যক্তি অথবা সংগঠনকে সম্মানিত করা হবে।

ছবি সালমান রহমান পিয়াল

আসন্ন ঘুড়ি উৎসবে সকলের সহযোগীতা এবং অংশগ্রহন একান্তভাবে কামনা করছে টিম ফরিদপুর সিটি, এবারের আয়োজনে থাকছে ১হাজার ঘুড়ি ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *