এক ঝাঁক তরুণের ৫শতাধিক বন্যার্তদের মাঝে রান্না করা খাবার বিতরন

Page Visited: 1159
70 Views

রিশান মাহমুদ রনি ও তার বন্ধুদের উদ্যোগে সেচ্ছাসেবী সংগঠন ‘‘আমরা করবো জয়’’ এর সহযোগীতায় ৫ শতাধিক বন্যার্তদের মাঝে রান্না করা খাবার বিতরন  করা হয়েছে।ফরিদপুর সদর উপজেলার নর্থ চ্যানেল ইউনিয়ন,ডিক্রিরচর ইউনিয়ন এর মোট ৫শতাধিক বন্যাকবলিত ব্যাক্তির মাঝে এই খাবার বিতরন করা হয়েছে ।

আজ ৫ই আগস্ট ২০২০ তারিখে বৈরী আবহাওয়া উপেক্ষা করে তারা ছুটে যান বন্যাকবলিত এলাকায় এবং বন্যার্তদের মাঝে তারা রান্না করা খাবার বিতরন করেন। খাবার বিতরন করার পাশাপাশি তারা ছোট বাচ্চাদের হাতে শুকনো খাবার, বিস্কুটও তুলে দেয়। আজ বৈরী আবহাওয়ার কারনে পদ্মা নদী ছিলো উত্তাল এবং ভয়ংকর, বানভাসি মানুষগুলোও ছিলো কষ্টে বন্যার পানির কারনে অনেকের রান্না করার চুলা ডুবে আছে পানির নিচে তাই অনেকে শুকনো খাবার খেয়ে দিন অতিবাহিত করছে। তারা আজ রান্না করা খাবার পেয়ে আনন্দিত বাচ্চারাও বিস্কুট পেয়ে খুশি।

রিশান মাহমুদ জানান মানুষকেই মানুষের বিপদে এগিয়ে আসতে হবে তারা আজ বিপদগ্রস্থ আমাদের নৈতিক দায়িত্ব তাদের পাশে দাড়ানো তাই আমরা আমাদের সাধ্য অনুযায়ী তাদের জন্য রান্না করা খাবার নিয়ে গিয়েছিলাম। যার যার অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানান তিনি এবং সেই সাথে ধন্যবাদও জানান যেসকল ব্যাক্তিরা ইতিমধ্যে এগিয়েও এসেছেন তাদের প্রতি।

তিনি এমন মানবিক কার্যক্রম মাঝে মাঝেই করে থাকেন এবং নিয়মিত করে যেতে চান এমন মানসেবা ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *