সময় বাড়লো ঘুড়ি উৎসবের রেজিষ্ট্রেশন এর

Page Visited: 951
65 Views

২০ ডিসেম্বর তারিখ পর্য্যন্ত ছিলো ঘুড়ি উৎসবের ঘুড়ি ফানুস নাটাই কেনার রেজিষ্ট্রেশন এর সময়। সকলের অনুরোধে আমাদের এই সময় বৃদ্ধি করতে হলো সেই সাথে ৩শত নাটাইয়ের পরিবতের্ ৫শত নাটাই বৃদ্ধি করা হলো। সকলের উৎসাহ ও উদ্দীপনায় আমরা অভিভুত এতো অল্প সময়ের মধ্যে আপনারা রেজিষ্ট্রেশন এর মাধ্যমে ৩শতাধিক ঘুড়ি নাটাই অর্ডার করেছেন যা আমাদের তৈরীকৃত নাটাই এর চাইতে বেশি রেজিষ্ট্রেশন করেছেন অনেকে। তাদের কথা চিন্তা করেই রেজিষ্ট্রেশন এর সময় আরও বৃদ্ধি করা হলো।

ঘুড়ি ,নাটাই,ফানুস কেনার জন্য রেজিষ্ট্রেশন করা যাবে ২৭ ডিসেম্বর ২০২০ তারিখ পর্য্যন্ত। সব কিছু ঠিক থাকলে ২৮ তারিখ থেকে ঘুড়ি,নাটাই ফানুস বিতরন করবো আমরা। ফোন করে সকলকে জানিয়ে দেয়া হবে ।

বাঙ্গালীর ঐতিহ্যকে ধারন করে ফরিদপুর সিটি পেইজ এর আয়োজনে আগামী ১লা জানুয়ারী ২০২১ রোজ শুক্রবার দুপুর ২টা ৩০ মিনিটে ৪র্থ বারের মত “চলো হারাই শৈশবে” শিরোনামে অনুষ্ঠীত হতে যাচ্ছে ঘুড়ি ও ফানুস উৎসব , স্থানঃ ধলার মোড় পদ্মার চর ফরিদপুর সদর,ফরিদপুর। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফরিদপুর এর মাননীয় জেলা প্রশাসক জনাব অতুল সরকার এবং উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন টাইম ইউনিভার্সিটি বাংলাদেশ এর মাননীয় উপাচার্য প্রফেসর ড. এ এইচএম আক্তারুল ইসলাম।ফরিদপুরবাসীর প্রাণের এ উৎসবকে প্রাণবন্ত করতে আপনার উপস্থিতি এবং অংশগ্রহনই হবে আমাদের অনুপ্রেরণা তাই আপনার উপস্থিতি একান্তভাবে কাম্য।

রেজিষ্ট্রেশন লিংক https://docs.google.com/forms/d/1RostQXLQzph4f8iClmS6PlrHcjedaO6lgZot37SW9cM/edit

আয়োজনেঃ Faridpur City page ও Faridpur Live গ্রুপ #পৃষ্ঠপোষকতায়Times University Bangladesh, Faridpur.#Food Partner Lemon Lite cafe#Kite Partner BurgerState Faridpur 7800, Bangladesh

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *