ভাঙ্গা থেকে ট্রেন যাত্রা শুরু হলো

Page Visited: 1354
86 Views

ভাঙ্গা থেকে নতুন ট্রেন চালু হলো আজ।
আজ সকালে ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে আজ প্রধানমন্ত্রী ভাঙ্গা – ফরিদপুর- রাজবাড়ী পর্যন্ত রাজবাড়ী এক্সপ্রেস নামে নতুন ট্রেন উদ্বোধন করেন। এসময় ফরিদপুর ভাঙ্গা স্টেশনে উপস্থিত ছিলেন ফরিদপুরের মাননীয় জেলা প্রশাসক জনাব অতুল সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জনাব আসলাম মোল্যা, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক অতিরিক্ত ধীরেন্দ্রনাথ মজুমদার, অতিরিক্ত যন্ত্র প্রকৌশলী শাহ সুফি নুর মহাম্মদ, ভাঙ্গা  উপজেলা চেয়ারম্যান জনাব হাবিবুর রহমান সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।সকল কর্মকর্তাবৃন্দ ভাঙ্গা থেকে ফরিদপুর পর্য্যন্ত ট্রেনে ভ্রমন শেষ করেন, ফরিদপুর পৌছাবার পর রেলওয়ে বিভাগীয় পরিবহন কর্মকর্তা মোঃ নাসির উদ্দীন এবং ফরিদপুর সদর স্টেশন মাস্টার মোঃ মাসুদ রানা (রনি) ফরিদপুর জেলা প্রশাসক মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান সেই সাথে আগত অন্যান্য অতীবৃন্দদেরকেও শুভেচ্ছা জানান। এখন থেকে নিয়মিত এই পথে রাজবাড়ী এক্সপ্রেস নামের ট্রেন চলাচল করবে।রাজবাড়ী থেকে ফরিদপুর ভাড়া 15 টাকা, ফরিদপুর থেকে ভাঙ্গা পর্য্যন্ত ভাড়া 15 টাকা। ভাঙ্গা থেকে ফরিদপুর এর আগে সব স্টেশনেই ভাড়া 15 টাকা পুকুরিয়া,তালমা,বাকুন্দা 15 টাকা করেই ভাড়া।
ফরিদপুরবাসীর আরও একটি ইচ্ছা পুরন করলো মাননীয় প্রধানমন্ত্রী এজন্য ফরিদপুরবাসী কৃতজ্ঞতা প্রকাশ করছে।দীর্ঘ দিন যাবৎ এই পথে ট্রেন চলাচল বন্ধ থাকার পর আজ পুনরায় চালু হলো প্রত্যাশিত ভাঙ্গা পর্য্যন্ত ট্রেন চলাচল। ট্রেনটি যখন বিভিন্ন স্থান অতিক্রম করে রাস্তার দুপাশে হাজার হাজার দর্শনার্থীরা দেখার জন্য ভীর করে ছিলো সকলের চোখে আনন্দের উল্লাস। ফরিদপুরের জনগন আশাকরছে ভবিষ্যতে ভাঙ্গা থেকে রাজশাহী পর্যন্ত একটি আন্তঃনগর ট্রেন চালু হবে এবং ফরিদপুর এক্সপ্রেস নামের ট্রেনটি যেন পুনরায় ফরিদপুরবাসী ফিরে পায় সে প্রতাশাও করেন । রেলওয়ে বিভাগীয় পরিবহন কর্মকর্তা জনাব মোঃ নাসির উদ্দীন বলেন ফরিদপুরবাসীর দীর্ঘদিনের দাবী ভাঙ্গা পর্য্যন্ত ট্রেন চলাচল আজ প্রধানমন্ত্রী ভিডিও কন্ফারেন্স এর মাধ্যমে উদ্বোধন করেন এই অঞ্চলে যাত্রীসেবা বাড়াতে ভবিষ্যতে নতুন ট্রেন যুক্ত হতে পারে বলে জানান তিনি সেই সাথে বাইতুল আমান স্টেশন বা ফরিদপুর কলেজ স্টেশন এবং অম্বিকাপুর স্টেশনেও  পরবর্তীতে নতুন ট্রেন সংযোজন হলে ট্রেন থামবে।

You may also like...

1 Response

  1. Maryam Begum says:

    প্রাণের শহর ফরিদপুরের যেকোন ভাল খবরে সুদূর ক্যালিফোর্ণিয়া থেকেও ভীষণ ভীষণ আনন্দিত আল্হাদিত হই l আরও উন্নতি হোক এই কামনা করি …আমীন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *