ফরিদপুর পৌর এলাকাকে ঝুকিপূর্ণ ঘোষনা করা হয়েছে ফরিদপুর করোনা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী।

Page Visited: 1285
89 Views

ফরিদপুর পৌর এলাকাকে ঝুকিপূর্ণ ঘোষনা করা হয়েছে ফরিদপুর করোনা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী।

আজ ১৪ই জুন  ফরিদপুর জেলার করোনা ভাইরাস এর সংক্রমন ও প্রতিরোধসহ সার্বিক ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে যার সভাপতিত্ব করেন ফরিদপুর জেলা প্রশাসক জনাব অতুল সরকার। উক্ত সভায় ফরিদপুরের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে ফরিদপুর পৌর এলাকাকে ঝুকিপূর্ণ ঘোষনা করা হয়েছে।

জানা যায় আগামীকাল থেকে শুধু মাত্র  পৌর এলাকার সকল দোকান ও হাট বাজার (শুধু মাত্র ঔষধের দোকান ব্যাতীত) ভোর ৬টা থেকে দুপুর ১টা পর্য্ন্ত খোলা রাখার নিরে্শনা দেয়া হয়েছে। পূর্ব নির্ধারিত স্থানেই আবার হাট বাজার স্থানান্তরিত করার কথাও বলা হয়েছে এবং সামাজিক দুরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহার করে চলতে বলা হয়েছে।

জানা যায় ফরিদপুর সদর উপজেলাতেই মোট শনাক্তের সংখ্যা আজ পর্য্যন্ত ২৪৫ জন । দ্রত গতীতে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় নতুন করে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা গেছে। অনেকে মনে করেন প্রশাসনকে আরও কঠোরভাবে ব্যাবস্থা গ্রহন করা উচিৎ একজন অসচেতন ব্যাক্তি ১০০ জন মানুষকে আক্রান্ত করতে পারে অনেকেই মাস্ক ব্যবহার করছে না ।কিছু সংখ্যক আইন অমান্যকারীকে জরিমানাও করা হয়েছে তবুও সচেতন হচ্ছে না জনগন অনেকে মনে করেন  আরও বেশি সংখ্যক আইন অমান্যকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিৎ। অনেকে মনে করেন ফরিদপুরকে দ্রুত লক ডাউনের আওতায় আনা দরকার স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করেই চলাচল করছে অনেকেই যার কারনে সচেতন ব্যাক্তিটিও আক্রান্তের ঝুকিতে পরে যাচ্ছেন।

You may also like...

1 Response

  1. shakh ziaul huqe hera says:

    এনজিও’র ঋণের কিস্তি স্থগিত করা
    তারা যে ভাবে গরিব মানুষ কে কিস্তির জন্য চাপ দিচ্ছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *