ফরিদপুরে বৃদ্ধি পেয়েছে করোনায় আক্রান্তের সংখ্যা

Page Visited: 507
67 Views

ফরিদপুর জেলায় গত ২৪ ঘন্টায় করোনায় নতুন শনাক্ত হয়েছে ৬১ জন যার মধ্যে ফরিদপুর সদর উপজেলাতেই শনাক্ত ৪১ জন,আলফাডাঙ্গা উপজেলায় ১ জন,ভাঙ্গায় ৮ জন,বোয়ালমারীতে ৭ জন, নগরকান্দায় ১ জন মধুখালিতে ২ জন, সদরপুরে ১ জন শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ২০ জন, মৃত্যুবরন করেছেন ১ জন, নমুনা সংগ্রহ করা হয়েছে ২৩৭ টি যার মধ্যে ৬১জন পজিটিভ এবং ১৭৬টি নেগেটিভ।

গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ৩০ জনকে হাসপাতালে ভতীর্ মোট ৪৫ জন কোভিড আক্রান্ত ব্যাক্তি চিকিৎসা সেবা নিচ্ছেন, আক্রান্তের হার ২১.০৩ এবং মৃত্যু হার ১.৪২ ।ফরিদপুর জেলা এ পর্য্যন্ত মোট শনাক্তের সংখ্যা ৮৮৬৪ জন মোট মৃত্যুবরণ করেছেন ১২৬ জন এযাবৎ ফরিদপুরে সুস্থ হয়েছেন ৮৪১৭ জন। তথ্যসূত্র ফরিদপুর সিভিল সার্জন।

অনেকে অভিযোগ করেন উপজেলা পর্যায়ে নমুনা সংগ্রহ করা হচ্ছে না এ ব্যাপারে সিভিল সার্জন কর্তৃপ্ক্ষ জানান উপজেলা পর্যায়ে নমুনা দিতে আসা লোকের সংখ্যা কম থাকায় সেখানে নমুনা সংগ্রহ করতে যাচ্ছে না তবে আক্রান্তের সংখ্যা বিবেচনায় নমুনা সংগ্রহ করা হবে। যারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নমুনা দিতে পারছে না তারা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এসে নমুনা প্রদান করে যাবে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *