টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ এর পক্ষ থেকে জাতির জনক এর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি

Page Visited: 538
69 Views

ফরিদপুর এর একমাত্র প্রাইভেট ইউনিভার্সিটি টাইমস ইউনিভাসির্টিউপাচার্য প্রফেসর ড. এএইচএম আক্তারুল ইসলাম স্যার এর নেতৃত্বে টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ এর পরিবারের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ এর সম্মানিত প্রক্টর,বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর এএইচএম ইসহাক মিয়া স্যার,ব্যবসায় প্রশাসন অনুষদ এর সম্মানিত ডীন, বিশিষ্ট লেখক ও গবেষক ড. মুহাম্মদ কামরুজ্জামান স্যার সহ টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ এর শিক্ষকমণ্ডলী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

১৭ই মার্চ ২০২১,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১তম শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস ব‍্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে উদযাপন করেছে ফরিদপুরের একমাত্র বিশ্ববিদ্যালয় টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ। দিনের প্রথম প্রহরে মাননীয় উপাচার্য মধ্যে মহোদয় প্রফেসর ড. এএইচএম আক্তারুল ইসলাম স্যার এর নেতৃত্বে শহরের ঐতিহাসিক অম্বিকা ময়দানে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর মধ্যে দিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়। এরপর মাননীয় উপাচার্য মহোদয় সকলকে নিয়ে তার কনফারেন্স রুমে বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিনের কেক কাটেন। পরবর্তীতে আইন বিভাগের প্রভাষক জনাব মো: আরিফুজ্জামানের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উক্ত আলোচনা সভায় কলা অনুষদের সম্মানিত ডীন ও প্রক্টর প্রফেসর এএইচএম ইসহাক মিয়া স্যার, ব‍‍্যবসায় অনুষদের ডীন ড. মুহাম্মদ কামরুজ্জামান স্যার ও সর্বশেষে মাননীয় উপাচার্য প্রফেসর ড. এএইচএম আক্তারুল ইসলাম স্যার বঙ্গবন্ধুর জীবন ও গৌরবময় কর্মের ওপর গুরুত্বপূর্ণ বক্তব্য পেশ করেন।

আলোচনা সভা শেষে ১৫ই আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদ, জাতীয় চার নেতা, স্বাধীনতার যুদ্ধে সকল শহীদ, টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সদ্যপ্রয়াত বীরমুক্তিযোদ্ধা শরীফ এম আফজাল হোসেনসহ সকল বিদেহী আত্নার রুহের মাগফিরাত এবং দেশের উন্নতি, সুখ ও সমৃদ্ধি কামনা করে মহান আল্লাহর কাছে বিশেষ দোয়া পরিচালনা করেন ড. মুহাম্মদ কামরুজ্জামান স্যার।আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে উপাচার্য মহোদয় সকলকে নিয়ে দুপুরের খাবার গ্রহণ করেন। শেষ বিকেলে টিউবি হলরুমে বঙ্গবন্ধুর ওপর নির্মিত বিভিন্ন ডকুমেন্টারি প্রদর্শনীর মাধ্যমে উপাচার্য মহোদয় দিনব্যাপী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন এবং সকলকে মুজিবীয় শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *