এই সেই জাহিদ ভাই মনে পরে?

Page Visited: 711
74 Views

ফরিদপুর জিলা স্কুলের অনেক শিক্ষার্থী বন্ধুদের কাছে তিনি একজন ভালোবাসার নাম তাকে সবাই জাহিদ ভাই বলে ডাকে।তিনি একজন গ্রাজুয়েশন শেষ করা রিক্সাচালক,তিনি অত্যন্ত বিনয়ী এবং ভদ্রলোক। জিলা স্কুলের ছেলেদের কাছে খুব ই জনপ্রিয় ছিল।)ছবিটি আজ আমাদের Faridpur Live group এর বন্ধু রোমেল তাইমুর ছবিটি পোস্ট করেছে অনেক ধন্যবাদ তাকে।

ছবি রোমেল তাইমুর

ছবিটি দেখে ইতিমধ্যে ফরিদপুর জিলা স্কুলের অসংখ্য শিক্ষার্থী তাইমুর রোমেলের পোস্টে কমেন্ট করেছেন। শামিম তালহা কমেন্ট করে লিখেছেন আহা রে জাহিদ ভাই, কতদিন সামনাসামনি দেখিনা। ভাল লাগলো আজকে দেখে তাইমুরের সাথে। খান শান্ত লিখেছেন আমরা তাকে yoyo বলে ডাকতাম । অনেক ভালো একজন মানুষ এখনও দেখা হলে বুকে টেনে নেন অনেক উপদেশ দেন ভালো লাগে তাকে । তানিন নিনাত তানিন লিখেছেন এত এত বছর পরে অন্তত ছবিতে হলেও দেখে ভালো লাগলো।তার মতন মানুষ পাওয়া প্রায় অসম্ভব।আরাফাত আরাফ লিখেছেন এমন মনের মানুষ খুব কম ই পাইছি জীবনে, যে কোন জায়গায় দেখা হইলেই রিকশা থামিয়ে দারা করিয়ে রেখে গল্প করতো! আর গান ও শুনাইতো! দেখা হয়না প্রায় ৩-৪ বছর, মনে পরে গেলো আগের দিনের কথা! হারুন খান লিখেছেন সত্যি অনেক ভালো মনের মানুষ জাহিদ ভাই অরুফে বাদশা ভাই আমার সাথে রেগুলার দেখা হয় দেখা হলে কথা না বলে সে জাবেই না।

সকলের কমেন্ট দেখে টিম ফরিদপুর সিটিও আবেগে আপ্লুত আমরাও চেষ্টা করবো জাহিদ ভাইকে কোনও একদিন লাইভের মাধ্যমে যুক্ত করার। সকলে যদি একমত থাকেন তাহলে আমরা চেষ্টা করবো এবং লাইভে যাবার আগে সকলকে জানিয়ে দিবো। যারা আমাদের গ্রুপে যুক্ত নেই তাদের জন্য গ্রুপ লিংক দেয়া হলো https://www.facebook.com/groups/FaridpurLive

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *