আলপনায় সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজে

Page Visited: 441
73 Views

২৬শে মার্চ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ফরিদপুর সিটি পেজ ও ফরিদপুর লাইভ গ্রুপ এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে আলপনায়
স্বাধীনতা সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান। উক্ত আয়োজনের মাধ্যমে দিনটিকে স্মরণীয় করে রাখলো ফরিদপুর সিটি পেজ এবং ফরিদপুর লাইভ গ্রুপের বন্ধুরা সেই সাথে সরকারি রাজেন্দ্র কলেজের সম্মানিত শিক্ষকমন্ডলীগন । উক্ত আয়োজনটিকে পৃষ্ঠপোষক করেছেন Berger paints, Lemon Lite Cafe, Gadget Shop Faridpur, আয়োজনটি সবার জন্য উন্মুক্ত ছিলো , রাজেন্দ্র কলেঝের শহীদ মিনার মঞ্চে ফরিদপুরের দুটি ব্যান্ড Brocken এবং Nishongo পরিবেশনা করেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কালজয়ী দেশাত্মবোধক গান

তারা সবে মাত্র যাত্রা শুরু করেছে ফরিদপুরে তাদের জন্য অনেক শুভ কামনা রইলো আমরা চেয়েছিলাম মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে স্বাধীন বাংলা বেতার কেন্দ্র থেকে মুক্তি যোদ্ধাদেরকে উজ্জীবিত করতে যে সকল কালজয়ী গান পরিবেশনা করা হতো বর্তমান প্রজন্মের মাঝে সেই দিনগুলোকে মনে করিয়ে দেয়াই ছিলো মূল উদ্দেশ্য। সেই সাথে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে ফরিদপুরের ব্যান্ড দল এর একটি অংশগ্রহণ দিনটিকে স্মরণীয় করে রাখতে পারলো তারা ভবিষ্যতে বলতে পারবে যে এই দিনটিতে কিছু একটা করেছিলো।ব্যান্ডদল দুটির জন্য অনেক শুভ কামনা রইলো যেহেতু তাদের পথ চলা শুরু তাই তাদেরকে আমরা উৎসাহিত করতে চাই যেনো ফরিদপুরকে ভালো কিছু উপহার দিতে পারে তারা।কৃতজ্ঞতা জানাচ্ছি রাজেন্দ্র কলেজ এর সম্মানিত অধ্যক্ষ প্রফেসর মোশাররফ আলী স্যারকে আমাদের সেই সুযোগটি করে দেয়ার জন্য। সেই সাথে ধন্যবাদ জানাচ্ছি রাজেন্দ্র কলেজের ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক জনাব রেজভী জামান স্যারকে ।

স্থানঃ সরকারি রাজেন্দ্র কলেজ ডিগ্রী শাখা ক্যাম্পাস আলপনা অনুষ্ঠানটি সরকারি রাজেন্দ্র কলেজে এর অধ্যক্ষ প্রফেসর মোশাররফ আলী স্যার উদ্বোধন করেন এসময় উপস্থিত ছিলেন সরকারি রাজেন্দ্র কলেজ এর ইংরেজী বিভাগের অধ্যপাক প্রফেসর জনাব দেবাশীষ দাস, আরও উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক জনাব রেজভী জামান , শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর জনাব সিরাজুল ইসলাম সহ আরও অনেকে। এরপর ফাইন আর্টস ফরিদপুর এর প্রতিষ্ঠাতা জনাব সুমন ভাইয়ের নেতৃত্বে শুরু হয় সকলের অংশগ্রহণে আলপনা অংকন উক্ত আয়োজনে তরুন তরুনীরা অংশগ্রহন করেন সেই সাথে ছোট্ট সোনামনিরাও অংশগ্রহন করেন। আমাদের গ্রুপের আরেকজন বন্ধু অনুপ পাল এর প্রতিও কৃতজ্ঞতা জানাচ্ছি তিনি উপস্থিত হয়ে আমাদের আলপনা অংকন এর আয়োজনকে আরও আকর্ষণীয় করেছেন। করোনাকালীন সময়ে তিনি গ্রুপের মাধ্যমে লাইভ করে চিত্রাংকন করেছেন ঘর বন্দী মানুষকে একটু বিনোদোন দেয়ার চেষ্টা করেছিলেন তাকে পেয়ে আমরা ভীষণ আনন্দিত ছিলাম। আমাদের সকলের পক্ষ থেকে পার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি। আশাকরি তাকে সবময়ই পাশে পাবো।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *