ফরিদপুরে করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে

Page Visited: 1102
72 Views

ফরিদপুরে করোনা ভাইরাসে শনাক্তের সংখ্যা ৭১৯ এ দাড়ালো।

হঠাৎ করেই বৃদ্ধি পেয়েছে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বেরেই চলেছে  গত ২৪ ঘন্টায় নতুন শনাক্ত হয়েছে ৫৭ জন যার মধ্যে চিকিৎসক,পুলিশ এবং আনসার সদস্যও রয়েছে। এই জেলার শনাক্তের দিক থেকে শীর্ষে অবস্থান করছে ভাঙ্গা উপজেলা আজ ১২ ই জুন এর তথ্য মতে এই উপজেলা মোট শনাক্তের সংখ্যা ১৯৭ জন এর পরেই অবস্থান ফরিদপুর সদর উপজেলা এই উপজলোয় মোট শনাক্তের সংখ্যা আজ পর্য্যন্ত ১৭৮জন শতকের ঘর ছাড়ানো আরেকটি উপজলোর নাম হচ্ছে বোয়ালমারী উপজেলা  এই উপজেলায় মোট শনাক্ত  ১২৭ জন।

গত ২৪ ঘন্টায় ফরিদপুরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছেন ১জন এই নিয়ে ফরিদপুর জেলায় মৃত্যুবরনের সংখ্যা  দাড়ালো ৮ জন।  এই পর্য্যন্ত ফরিদপুর পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়েছে মোট

ভাঙ্গা উপজেলায় আক্রান্তের সংখ্যা বেশি হওয়ায় উপজেলা প্রশাসন নতুন নির্দেশনা জারি করেছে উপজেলা নির্বাহী অফিসার  রকিবুর রহমান খান এই নির্দেশনা জারি করেছেন। নির্দেশনা অমান্যকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাও গ্রহন করা হবে বলে জানিয়েছেন তবে ফরিদপুর সদর উপজেলায় নতুন নির্দেশনা জারী হবে কি না জানা যায়নি। এই উপজেলায় নিয়মিত ভ্রাম্যমাণ আদালত এর মাধ্যমে অভিযান পরিচালিত হলেও সাধারন জনগন স্বাস্থ্যবিধি মেনে চলছে না। স্বাস্থ্যবিধি না মেনে চলা কিছু সংখ্যক ব্যাক্তিকে জরিমানাও করা হয়েছে তবুও জনগন সচেতন হচ্ছে না।

সাধারন সচেতন জনগন মনে করেন প্রশাসনকে কঠোর অবস্থান গ্রহন করতে হবে তা নাহলে ফরিদপুরে আক্রান্তের সংখ্যা আটকে রাখা যাবে না। এজন্য সচেতন নাগরিকরা মনে করেন তারা যদি সচেতন হয়েও চলাচল করেন অসেচতন নাগরিকদের জন্য তাতে কোনও ফল পাওয়া যাচ্ছে না।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *