নিউজিল্যান্ডের সৌন্দর্য্য অবলোকন করছেন মোহাম্মদ নাঈম শেখ ও জাতীয় দলের খেলোয়ারগণ

Page Visited: 579
69 Views

নিউজিল্যান্ডের কুইন্সটাউনে সৌন্দর্যের সমারোহে তাসকিন আহমেদ , আফিফ হোসেন ধ্রুব ও আমাদের ফরিদপুরের কৃতী সন্তান ও জাতীয় দলের তরুন গোড়াপত্তনকারী ব্যাটসম্যান মোহাম্মদ নাঈম শেখ। সবকিছু ঠিক থাকলে আগামী ২০ মার্চ ডানেডিন এ প্রথম ওডিআই তে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচ শুরু ভোর ৪ টায়, বাংলাদেশের জন্য শুভ কামনা,সেই সাথে ফরিদপুরের গর্ব নাঈম শেখের জন্য শুভ কামনা।

নিউজিল্যান্ড সফরে ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ দল। জানা গেছে কোয়ারেন্টিন পর্ব শেষ করে কুইন্সটাউনে ৫ দিনের প্রস্তুতি ক্যাম্প করবে টাইগাররা ১৬ই মার্চ থেকে, এরপর সব ঠিক থাকলে ২০ মার্চ থেকে শুরু হবে সিরিজ।আসন্ন নিউজিল্যান্ড সিরিজে  আগামী ২৮ মার্চ ২০২১ তারিখে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের পরবর্তী দুটি টি-টোয়েন্টি হবে ৩০ মার্চ ও ১লা এপ্রিল। ১ম ম্যাচটি হবে হ্যামিল্টনে, ২য় ম্যাচটি নেপিয়ারে, শেষ ম্যাচটি অকল্যান্ডে। দুবছর আগে নিউজিল্যান্ডে বড় দুর্ঘটনার শিকার হয়েছিলো বাংলাদেশ ক্রিকেট দল সেবার অল্পের জন্য রক্ষা পেয়েছে সবাই দুবছর পর এবারই প্রথম নিউজিল্যান্ড সফলে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

বাংলাদেশ দলে যারা আছেন: তামিম ইকবাল, নাঈম শেখ,আল-আমিন হোসেন,  নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম,মোসাদ্দেক হোসেন,  শেখ মেহেদী হাসান ,হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, এবং নাসুম আহমেদ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *