উৎসবমুখর পরিবেশে ভেলাবাইচ অনুষ্ঠিত হলো দঃকোমরপুর যুব সংঘের আয়োজনে

Page Visited: 1092
71 Views

ফরিদপুর সদর উপজেলার দঃ কোমরপুর  যুব সংঘের আয়োজনে অনুষ্ঠিত হলো বিশাল ভেলা বাইচ। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর সদর উপজেলা পৌর মেয়র জনাব মাহতাব আলী মেথু বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনাব শেখ ফরিদ,জাহাঙ্গীর মন্ডল,জাকারিয়া মোল্লা পলাশ,জয়গুন বেগম,শহিদুল ইসলাম শহিদ,শাহীদা বেগম, এবং অন্যান্য অতিথীবৃন্দ।

গ্রাম বাংলার হারিয়ে যাওয়া ঐতিহ্যকে ধরে রাখতে দঃ কোমরপুর  যুব সংঘের এই ব্যাতিক্রমী আয়োজনে ১০ সহস্রাধীক জনসমাগম হয়েছিলো। বাইচটি দেখতে আশেপাশের এলাকাসহ শহর থেকেও প্রচুর দর্শনার্থীদের আগমন ঘটে, বাইচটি দায়বাড়ি ঘাট থেকে শুরু হয় শেষ হয় কোমরপুর দক্ষীণ পাড়া কুমার নদ ব্রীজে। বাইচ শেষে তিন জনকে পুরস্কৃত করা হয় তারাও অংশ গ্রহনকরে এবং পুরস্কার পেয়ে আনন্দিত। ১ম স্থান অধিকার কনে মোঃ শাকিল মোল্লা এবং মোঃ শহিদুল ইসলাম ২য় স্থান অধিকার করেন মোঃ রফিকুল ইসলাম এবং মোঃ জুবায়ের শেখ, তয় স্থান অধিকার করেন মোঃ আমিন বিশ্বাস এর তার সহযোগী মোট ১৫জনকে পুরস্কৃত করা হয় বলে জানা যায় এর মধ্যে একটি ভেলাকে বিশেষ পুরস্কৃত করা হয়েছে আকর্ষণীয়ভাবে সাজিয়ে আনার জন্য।

প্রধান অতিথি জনাব মাহতাব আলী মেথু জানান তিনি এতো সুন্দর আয়োজন দেখে অবাক হয়েছেন কারন তিনি ভাবতেই পারেননি যে ভেলা বাইচে নৌকা বাইচের মতও এতো লোকের সমাগম হবে তিনি দঃ কোমরপুর যুব সংঘকে এমন আয়োজনের জন্য ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে এমন আয়োজনে তিনি সর্বাত্মক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

আয়োজকদের সাথে কথা বলে জানা যায় এটা ছিলো তাদের ২য় ভেলা বাইচ সকলের উৎসাহ আগ্রহ দেখে তারাও ভীষণ আনন্দীত তারা এমন আয়োজন প্রতিবছর করবেন বলে জানান।

আয়োজনে যারা ছিলেন  জনাব ওবায়দুর রহমান (উপদেষ্টা),সাইফুল,রানা,হায়দার শেখ,রাজু,শোয়েব,মিন্টু,মিরাজ,হাসান আলী শেখ,নাজমুল ,সুরুজ,রুদ্র,রোমান আল দীন।ভেলা বাইচের সম্পূর্ণ অনুষ্ঠানটি ফরিদপুর সিটি পেইজে লাইভ প্রচার করা হয়েছে এসময় উপস্থিত ছিলো ফরিদপুর সিটি টিমের মডারেটরগন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *