ইএসপিএন ক্রিক ইনফোতে ফরিদপুরের কিশোরদের খেলাধুলার চিত্র

Page Visited: 1267
67 Views

আজ সকাল থেকেই ফরিদপুরের বিভিন্ন ব্যাক্তির প্রোফাইলে একটা ছবি শেয়ার হতে দেখাযাচ্ছে আর সেটা হলো ইএসপিএন ক্রিক ইনফোর ভেরিভাইড পেইজে ফরিদপুরের গেরদা ইউনিয়নের দয়ারামপুর গ্রামের মেহগনী গাছের বাগানের মধ্যে গ্রামের ছেলেদের ক্রিকেট খেলার দৃশ্য। এমন দৃশ্য আমাদের দেশের গ্রামে প্রায়শই দেখা যায় আর এমন একটি দৃশ্য ক্যামেরা বন্দী করেছেন একই গ্রামের সন্তান আসিফ আহমেদ দিগন্ত।

আজ সকাল ৮ টায় ছবিটি ই এস পি এন ক্রিক ইনফোর ফেসবুক পেইজে ছবিটি পোস্ট করার পর এখন পর্যন্ত ৪শোর অধিক শেয়ার হয়েছে ছবিটি ১৫ হাজারের বেশি রিএক্ট ৫শতর কাছাকাছি কমেন্ট দেখা গেছে। চিত্রগ্রাহক আসিফ আহমেদ দিগন্তের সাথে ফরিদপুর সিটি পেইজ থেকে যোগাযোগ করা হলে তিনি জানান আজ সকাল থেকেই তিনি তার বন্ধুদের কাছ থেকে অসংখ্য অভিনন্দন পাচ্ছেন তিনি জানান ফরিদপুরকে আন্তর্জাতিক অংগনে তুলে ধরতে পেরে তিনিও ভীষন আনন্দিত। তিনি নিয়মিত ছবি তুলেন বলে জানান তিনি এবং একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ফটোগ্রাফি প্রতিযোগীতায় অংশগ্রহন করে পেয়েছেন পুরস্কারও । তিনি জানান সবার ভালোবাসা পেলে ছবির সাথেই থাকতে চান তিনি। আসিফ আহমেদ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

ছবিটি ফরিদপুর সিটি পেইজে এবং ফরিদপুর লাইভ গ্রুপেও পোস্ট হয়েছে অনেকে সেখানেও তাকে শুভেচ্ছা জানিয়েছে। আমাদের ফরিদপুরের নাম একটা ছবির মাধ্যমে বিশ্ববাসীর মাঝে তুলে ধরায় ফরিদপুর সিটি পেইজ ফরিদপুর লাইভ গ্রুপ এবং ফরিদপুর সিটি ডট কমের পক্ষ থেকেও তার প্রতি অনেক শুভকামনা রইলো। আমরাও প্রত্যাশা করি তার ছবি তোলা যেনো চলতে থাকে আর এভাবেই ফরিদপুরকে বিশ্ব দরবারে উপস্থাপন করার চেষ্টা অব্যাহত থাকুক।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *